আজ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পকেট কাউন্সিলর গঠনের প্রতিবাদে কিশোরগঞ্জ সদর আ.লীগের তৃণমূল নেতৃবৃন্দের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধিঃ আসছে ২৫ মে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে তৃণমূল নেতৃবৃন্দের সাংবাদিক সম্মেলনের পর এবার রাস্তায় বিক্ষোভ করেছেন। রবিবার বিকেলে জেলা শহরের আখরাবাজারস্থ সৈয়দ নজরুল চত্বরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্তী করে। সদর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, মারিয়া ইউনিয়ন অঅওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজ, কর্শাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ কামরুজ্জামান, মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল হুদা, মাইজখাপন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সিরাজুল ইসলামসহ তৃণমুল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। শেখ হাসিনার রাজনীতি করি। তৃণমূলের রাজনীতি করি। দীর্ঘ বছর আওয়ামীলীগের রাজনীতি করলেও আজ সদর উপজেলার আওয়ামীলীগের কাউন্সিলার হতে পরিনি। আমাদেরকে কেনো বাদ দেওয়া হয়েছে তা জানতে চাই। আওয়ামীলীগ একটি বড় দল আর সে দলের একটি পকেট ও আত্নীয় কমিটি হউক তা আমরা চাই না। এমন পরিস্থিতিতে ২৫ মে হয়তো সম্মেলনে প্রথম অধিবেশন হতে পারে কিন্তু কাউন্সিল অধিবেশন করা গঠনতান্ত্রিক বিধানে সম্ভব নয়।
এর আগে গত শুক্রবার একই স্থানে ২৫ মে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে তৃণমূল নেতৃবৃন্দের সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category