আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে পপি’র সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলায় উপজেলা নিকলীতে পপি’র সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ এপ্রিল মঙ্গলবার জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) নিকলীতে ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রকল্পের আওতায় উপজেলা কনফারেন্স রুমে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সাথে সমন্বয় সভার আয়োজন করে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলার নির্বাহী অফিসার পাপিয়া আক্তার। উক্ত সভায় সভাপতিত্ব করেন পপির জেলা সমন্বয়কারী মো. ফরিদুল আলম।
সভার শুরুতে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন এর মাধ্যমে প্রকল্পের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত উপস্থাপনা করেন প্রকল্প সমন্বয়কারী মোহাম্মদ জহিরুল ইসলাম। পপি ছাতিরচর ও সিংপুর ইউনিয়নে ৭ টি ভাসমান বিদ্যালয়ের মাধ্যমে ২০০৯ সাল প্রাথমিক শিক্ষা কার্যক্রম চালিয়ে আসছে। এ পর্যন্ত ১২০০ শিক্ষার্থী প্রাথমিক শিক্ষা শেষ করে দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অবস্থান করছে। পাশাপাশি গর্ভবতী ও প্রসূতি মায়েদের জন্য রয়েছে স্বাস্থ্য সেবার ব্যবস্হা। উপস্থিত সকলেই উক্ত কার্যক্রম এর পপিকে ধন্যবাদ জানান। সেইসাথে উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া আক্তার সিংপুর ইউনিয়নের খাসিপুর গ্রামে একটি বিদ্যালয় চালু করার জন্য জোর সুপারিশ করেন, এবং ছাতিরচর ইউনিয়নের চেয়ারম্যান শামসুজ্জামান খান চৌধুরী করসগাছ রোপণের জন্য জোর সুপারিশ করেন।
এসময় সভায় উপস্হিতি ছিলেন উপজেলার সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের দফতর প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ও পপি’র সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category