আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর আমদিয়ায় ইউপি মেম্বারকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যা

আল আমিন, নরসিংদী প্রতিনিধি:নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য রুবেল আহমেদকে প্রকাশ্যে দিবালোকে গুলি করে এবং গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পাকুরিয়া এলাকায় সড়কের উপর এ হত্যার ঘটনা ঘটে।

নিহত রুবেল আহমেদ (৩৪) সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য এবং একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বিগত নির্বাচনে প্রথমবারের মত ৮নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য নির্বাচিত হন রুবেল। প্রতিদিনের ন্যায় জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতে বাড়ী থেকে বের হন রুবেল। দুপুরে মোটরসাইকেল যোগে নরসিংদী জজ কোর্ট থেকে বাড়ি ফেরার পথে পাকুরিয়া নামক স্থানে পৌছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসী শফিক (ডাকাত), আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজিব, ইয়াকুবসহ দূর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় রুবেল এবং তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরবর্তীতে দূর্বৃত্তরা তাকে হত্যা নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গলা কেটে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়।

নরসিংদীর পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান জানান, দুর্বৃত্তদের গুলিতে ইউপি মেম্বার নিহতের ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সার্বিক বিষয় বিবেচনা করে হত্যাকারীদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। পরিবারের অভিযোগগুলো আমলে নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category