আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শোলাকিয়া ঈদগাহ মাঠের ১৯৭তম জামাতের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শফিক কবীর কিশোরগঞ্জ প্রতিনিধি :কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে এবার ঈদুল ফিতরের ১৯৭তম জামাত অনুষ্ঠিত হবে। এই ঈদ জামাত আয়োজনের সামগ্রিক প্রস্তুতি নিয়ে ঈদগাহ পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ মার্চ) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ঈদগাহ পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এতে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, পৌর মেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) নুরে আলম, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুবেল মাহমুদ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।
এসময় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প, ফায়ার সার্ভিস, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর, ইসলামী ফাউন্ডেশন, তথ্য অফিস, গণপূর্ত বিভাগ সহ সকল দপ্তরের প্রতিনিধিগণ, চ্যানেল আই এর বার্তা সম্পাদক চকোর মালিথা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসকের বক্তব্যের সঙ্গে একমত প্রকাশ করে পুলিশের পক্ষ থেকে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করার আশ্বাস দেন অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) নুরে আলম।
এছাড়া সভায় বিস্তারিত আলোচনা করার পর বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ ও তা বাস্তবায়ন করা হবে বলে সভার সদস্যদের জানানো হয়। সেই সাথে বিগত দিনে মাঠের সার্বিক কাজে সহযোগিতা করার জন্য স্থানীয় কাউন্সিলার সুলতান মিয়ার ভূয়সী প্রশংসা করেন উপস্থিতিগণ।
সভায় বলা হয়, এবারও ইমামতি করবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, শোলাকিয়া ঈদগাহ খতিব মাওলানা ফরিদউদ্দীন মাসঊদ ও বিকল্প হিসেবে উপস্থিত থাকবেন বড়বাজার মসজিদের খতিব মাওলানা সোয়াইব বিন আব্দুর রউফ। ঈদ জামাত শুরু হবে সকাল ১০টায়। এছাড়া এবারও চ্যানেল আই ঈদের জামাত সরাসরি সম্প্রচার করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category