আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবেগাপ্লুত বিদায়ী সংবর্ধনায় আব্দুল হালিম 

নিজস্ব প্রতিনিধি :কিশোরগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তা আব্দুল হালিমের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে ২৫০ শয্যা সদর হাসপাতালের কনফারেন্স রুমে নার্সিং কর্মকর্তাগণের আয়োজনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে বিদায়ী অতিথি আব্দুল হালিম স্মরণে একটি মানপত্র পাঠ করেন নার্সিং কর্মকর্তা আশেক মিয়া।
নার্সিং কর্মকর্তা কামরুন্নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. নুর মোহাম্মদ সামছুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মাকসুদুর রহমান, ডা. দেবাশীষ ও গাইনী ডা. মুক্তা সুলতানা।

নার্সিং কর্মকর্তা ওমর ফারুকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আবেগাপ্লুত বক্তব্য রাখেন – সিভিল সার্জন অফিসের নার্সিং অফিসার নাজমুন্নাহার, সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার ও বিদায়ী অতিথির সহধর্মিণী শিরিন আক্তার, ফরিদা ইয়াসমিন, সৈয়দা নাফিসা ইসলাম নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর নীলিমা রানী বর্মন, জেলা নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর শিউলী আক্তার, সদর হাসপাতালের নার্সিং ইনচার্জ খাদিজা আক্তার, উজ্জ্বল মিয়া, আজিজুল ইসলাম ও জাহাঙ্গীর আলম প্রমুখ।
উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে হাসপাতালের পক্ষ থেকে ও সকল নার্সিং বিভাগের পক্ষ থেকে আব্দুল হালিমকে বিদায় সম্বর্ধনা, বিশেষ সম্মানী ক্রেস্ট ও বিভিন্ন উপহার প্রদান করা হয়।
সর্বশেষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দগন দীর্ঘ দিন চাকরি জীবন শেষে অবসর গমনকারী আব্দুল হালিম এর হাতে সম্মানী ক্রেস্ট তুলে দেন।


এ সময় সদর হাসপাতালের সকল নার্সিং বিভাগের কর্মরত কর্মকর্তা কর্মচারী ও বিদায়ী অতিথির পরিবারের সন্তানরা উপস্থিত ছিলেন।
অবসর গমনকারী আব্দুল হালিম ৩৪ বছর চাকরি জীবনে দীর্ঘ ৩২ বছর কিশোরগঞ্জ সদর হাসপাতালে অত্যন্ত সততা ও নিষ্ঠার সহিত দ্বায়িত্ব পালন এবং নার্স সহ হাসপাতালের উন্নয়নে অগ্রণী ভূমিকার স্মৃতি রেখে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category