আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর ঘোড়াশালে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে দুই চালক নিহত, আহত ৬ জন

মোঃ আল আমিন, নরসিংদী প্রতিনিধি:নরসিংদীর ঘোড়াশালে এনা পরিবহনের যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে দুই গাড়ির চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন।

গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মো. নাইবুল ইসলাম।
নিহত এনা পরিবহনের চালকের নাম মো. ইদ্রিস আলী। তার বাড়ি কিশোরগঞ্জে। তবে কাভার্ডভ্যানের চালকের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানান, সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস শনিবার ভোর ৪টার দিকে পলাশ উপজেলার ঘোড়াশাল পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক মো. ইদ্রিস আলী ও কাভার্ডভ্যানের চালক নিহত হন। গুরুতর আহত হন এনা পরিবহনের আরও ৬ জন যাত্রী। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।
এ দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকতিয়ার উদ্দিন ও পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিনসহ পুলিশের অন্য সদস্যরা। পরে দুর্ঘটনা কবলিত এনা পরিবহন ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।
পলাশ থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, দুর্ঘটনায় এনা পরিবহনের চালক ও কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category