আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যান্সার আক্রান্ত রোগীর পাশে কিশোরগঞ্জ উত্তরণ সমাজ কল্যাণ সংস্থা

নিজস্ব  প্রতিনিধি : মরনব্যাধী ক্যান্সার ও কিডনি রোগে আক্রান্ত দুজন রোগীকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে কিশোরগঞ্জ উত্তরণ সমাজ কল্যাণ সংস্থা।

১৮ ফেব্রুয়ারী রবিবার সকালে কিশোরগঞ্জ জেলা শহরের গাইটালে আদর্শ ইউনিক কিন্ডারগার্টেন স্কুলে ঘরোয়া এক আয়োজনে সংগঠনটির পক্ষ থেকে ক্যান্সার ও কিডনি রোগে আক্রান্ত (মোছা: সুমি আক্তার – ক্যান্সার, মোছা: রেহেনা খানম – কিডনি) দুজন রোগীর হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন – সংগঠনটির উপদেষ্টা এডভোকেট আমিনুল ইসলাম কাজল, সভাপতি মোঃ আলাউদ্দিন, প্রতিষ্ঠাতা মোঃ শফিউল আলম, সদস্য সৈয়দ মাহবুবর রহমান ও আদর্শ ইউনিক কিন্ডারগার্টেন এর প্রিন্সিপাল ফারজানা ইসলাম ফ্লোরা সহ আরও অনেকেই।
কিশোরগঞ্জ উত্তরণ সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা শফিউল আলম বলেন, দীর্ঘদিন ধরে স্থানীয় গাইটাল এলাকার মোছা: সুমি আক্তার – ক্যান্সার ও মোছা: রেহেনা খানম- কিডনি রোগে আক্রান্ত জানতে পেরে আমি নিজে রোগীর বাড়িতে গিয়ে খোঁজ-খবর নিয়ে নেতৃবৃন্দের সাথে পরামর্শ করলে নেতৃবৃন্দও রোগীদের অর্থ সহায়তা দিয়ে পাশে থাকার আশ্বাস দেন যা আজ প্রদান করা হয়।
এসব রোগীর চিকিৎসা করাতে করাতে বর্তমানে তাদের পরিবার প্রায় নিঃস্ব। ক্যানসার চিকিৎসার মতো এমন ব্যয়বহুল চিকিৎসা খরচ তাদের পক্ষে চালানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে।
ক্যান্সারে আক্রান্ত মেয়েটির চিকিৎসায় যেন কোনরকম ব্যঘাত না ঘটে সেজন্য ভবিষ্যতেও উত্তরণ সমাজ কল্যাণ সংস্থা তার পাশে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category