আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে পিবি ফাউন্ডেশনের সপ্তাহে একবেলা খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত

মোঃ আসাদুল ইসলাম মিন্টু,ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঐতিহ্যবাহী ‘পিবি ফাউন্ডেশন’ এর উদ্যোগে প্রতি সপ্তাহে একবেলা খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত আছে।

প্রতি সপ্তাহের ন্যায় বৃহস্পতিবার দুপুরে মাদানি সিএনজি পাম্প সংলগ্ন পিবি ফাউন্ডেশন এর কার্যালয়ে পৌর শহর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পথশিশু, ভিক্ষুক, রিক্সা চালক ও অসহায় ৪০০-৫০০ মানুষদের কে সাদা ভাত, গরুর গোশত ও ডাল দিয়ে পেটভরে খাবার খাওয়ানো হয়।

খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা প্রেসকাবের সভাপতি ফকরুদ্দীন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের জিলানী, সাংগঠনিক সম্পাদক মোমিন তরুলুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুল ইসলাম মিন্টু, আইন বিষয়ক সম্পাদক জাকিয়া বেগম আকলিমা, পাঠাগার সম্পাদক ইকবাল হোসেন, জাগ্রত টিভির নিউজ এডিটর শাহীনুর রহমান শাহীন, রিপোর্টার সোহাগ আকন্দ সহ জাগ্রত টিভির টিমের সকল সদস্যগণ।

পিবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোয়েল রানা গণমাধ্যম কে বলেন, আমার এ পিবি ফাইন্ডেশনের যাত্রা শুরু হয় ২০২২ সাল থেকে। পৌর শহর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পথশিশু, ভিক্ষুক, রিক্সা চালক ও অসহায়দের জন্য সকলের সার্বিক সহযোগীতায় খাবারের আয়োজন করা হয় সপ্তাহের প্রতি বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে শুরু হয়ে চলে দুপুর ৩টা পর্যন্ত। এ ক্ষুদ্র সেবা কার্যক্রম অব্যাহত রেখেছি যতদিন বেঁচে আছি অব্যাহত রাখব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category