আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলার নতুন কমিটি

কিশোরগঞ্জ প্রতিনিধি : “সকলের আস্থা জাতীয় সাংবাদিক সংস্থা” স্লোগানে কিশোরগঞ্জে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে মুক্তিযুদ্ধের চেতনায় ও স্বাধীনতার পক্ষের প্রতিষ্ঠান জাতীয় সাংবাদিক সংস্থা ‘র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।


সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের আয়োজনে শহরের আখড়াবাজার সেতু সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে সংস্থার ৪৩তম প্রতিষ্ঠা দিবস উদযাপন অনুষ্ঠানে জেলা ইউনিটের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এড. মো: নিজাম উদ্দিন কিশোরগঞ্জ জেলা জাতীয় সাংবাদিক সংস্থার নতুন কমিটি গঠনের জন্য সভাপতি হিসেবে দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি শফিক কবির, সাধারণ সম্পাদক হিসেবে আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি ফারুকুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আলীরেজা সুমনের নাম ঘোষণা করেন এবং সর্বসম্মতিক্রমে তাদের মনোনীত করা হয়। নতুন কমিটি চলতি মাসের মধ্যেই পুর্নাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করবেন।
জাতীয় সাংবাদিক সংস্থা’র ৪৩তম প্রতিষ্ঠা দিবস উদযাপন কমিটির সমন্বয়ক হাজী মো: আবু সাঈদ নতুন কমিটিকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্যে বলেন সংগঠনকে আরও গতিশীল ও সাংবাদিকদের কল্যাণে বলিষ্ঠ ভূমিকা পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন – চ্যানেল আই’এর জয়েন্ট নিউজ এডিটর হাফসা হোসাইন, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেজাউল হাবীব রেজা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. সিদ্দিক হোসাইন, গুরুদয়াল সরকারি কলেজের সাবেক জিএস আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা সন্তান সাকাউদ্দিন আহমেদ রাজন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো : রফিকুল ইসলাম, মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম, জেলা ইউনিটের উপদেষ্টা ডা. এম এ হালিম তালুকদার, ব্যাংকার মোতাহার হোসেন, করিমগঞ্জ ইউনিটের উপদেষ্টা শেখ আবুল মনসুর লনু, সদর ইউনিটের সভাপতি শামসুল মালেক চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক পুলক কিশোর গুপ্ত, করিমগঞ্জ উপজেলা ইউনিটের সভাপতি হাবিবুর রহমান বিপ্লব, সাধারণ সম্পাদক সারোয়ার জাহান, কালের নতুন সংবাদের প্রকাশক ও সম্পাদক মো: খায়রুল ইসলাম, কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আহসান হাবীবসহ জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category