আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাবছর খেলাধুলার জন্য টাঙ্গাইলে ইন্ডোর প্লে-গ্রাউন্ড এর উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন এর উদ্যোগে শুরু হলো অফিসার্স ক্লাব একাডেমি ইন্ডোর প্লে-গ্রাউন্ড এর নির্মাণকাজ। বুধবার বিকেলে উপজেলা পরিষদে এই ইন্ডোরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো: কায়ছারুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান আনছারী, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তারসহ সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং প্রতিভাবান খেলোয়াড়দের সারাবছর খেলাধুলায় অংশগ্রহণের সুযোগ তৈরি করতে এই ইন্ডোর তৈরির উদ্যোগ গ্রহণ করেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান-বিন-মুহাম্মাদ আলী। তিনি আরো জানান, ব্যাডমিন্টন এর পাশাপাশি এই ইন্ডোরে কারাতে, দাবা, ক্যরম এর মতো খেলাগুলোকে প্রাধান্য দেয়া হবে। প্রতিভাবান খেলোয়াড়দের জন্য ভালো মানের কোচের ব্যবস্থা করে জাতীয় মানের খেলোয়াড় তৈরির চেষ্টা করবো আমরা।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার আল-আমিন। তিনি জানান, টাঙ্গাইল জেলায় স্থায়ী কোন ইন্ডোর না থাকায় বিভিন্ন খেলা থেকে বঞ্চিত হচ্ছিলো খেলোয়াড়রা। উপজেলা প্রশাসনের এই উদ্যোগ সারা দেশে অনুকরণীয় হতে পারে। নির্মানকাজ শেষ হলে জেলা ক্রীড়া অফিস থেকে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category