আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক তরুনীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

 

 

নিজস্ব  প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরিকশা থেকে তুলে নিয়ে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার তিনজন হলেন পাকুন্দিয়া উপজেলার বীর পাকুন্দিয়া এলাকার আলী আকবরের ছেলে কাউসার আহম্মেদ (২৪), একই এলাকার খসরু মিয়ার ছেলে জুবায়েদ হাসান শুভ (১৮) ও চর পাকুন্দিয়া গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন রাজু (২৪)।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে সাংবাদিকদের জানায়, গাজীপুরের এক গার্মেন্টস কর্মী নিজ বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এসে গত শনিবার বিকালে পার্শ্ববর্তী তারাকান্দি বাজারে ঘুরতে যান। তার সঙ্গে ছিলেন বন্ধু সাব্বির হোসেন (১৮), সাব্বিরের মামা সম্পর্কিত অটোচালক হুমায়ুন কবির (২১) ও সাব্বিরের বন্ধু আশরাফ।
এ সময় স্থানীয় বখাটে যুবক কাউসার আহম্মেদ (২৪), জুবায়েদ হাসান শুভ (১৮), মেহেদী হাসান (২২), হৃদয় (৩২), বাবু (২২), তোফাজ্জল হোসেন রাজু (২৪) ও ইয়াসিন (২৫) অটোরিকশাটিকে তারাকান্দি ফাজিল মাদ্রাসার মাঠে নিয়ে যায়। সেখানে মুক্তিপণ বাবদ তারা ভিকটিমের বন্ধু সাব্বিরের কাছে ১০ হাজার টাকা দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে অটোরিকশাসহ তরুণীকে আটকে রাখার হুমকি দেয়।
বখাটেরা অটোরিকশার চালক ও ভিকটিমের বন্ধু আশরাফকে মাদ্রাসার মাঠে রেখে ভয়ভীতি দেখিয়ে তরুণীকে মাদ্রাসার পাশে জনৈক রানা ভূঞার একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে যায়। সেখানে প্রথমে হৃদয়, পরে মেহেদী, বাবু, কাউসার এবং জোবায়ের হোসেন শুভ পালাক্রমে ধর্ষণ করতে থাকে। ঘটনার সময় মাদ্রাসার মাঠে থাকা সাব্বিরের বন্ধু আশরাফ মুক্তিপণের টাকা সংগ্রহের কথা বলে কৌশলে থানায় এসে পুলিশকে জানায়।
পাকুন্দিয়া থানার এসআই দ্বীন ইসলাম, এসআই নাজিম উদ্দিন, এএসআই রাকিব উজ্জামান খান তাৎক্ষনিক উক্ত স্থানে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও দৌড়ে পালানোর সময় তিনজনকে গ্রেফতার করে, অন্যান্য আসামিদেরকেও গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category