আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে (ইফার) মাসিক সমন্বয় সভা ও ফিল্ড অফিসারের বিদায়-বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভায় নতুন ফিল্ড অফিসার ডক্টর কামরুল হাসানকে বরণ ও পুরাতন অফিসার মাও এনামুল হক বিন ফজলুল হককে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়েছে। রবিবার (২২ জানুয়ারি ) কিশোরগঞ্জ সদর উপজেলার সম্প্রসারিত কমপ্লেক্সের সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে সকালে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা শিক্ষক/শিক্ষিকা ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা হয়েছে।
সদর উপজেলা ফিল্ড সুপারভাইজার মাও. একেএম মস্তোফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদ্যযোগদানকারী জেলা ফিল্ড অফিসার ডক্টর মাও কামরুল হাসান। প্রধান আলোচক ছিলেন বিদায়ী ফিল্ড অফিসার মাও এনামুল হক বিন ফজলুল হক। এতে বক্তব্য রাখেন ইফার মডেল কেয়ারটেকার মাও. মাসুম বিল্লাহ, সাধারণ কেয়ারটেকার মাও. হুমায়ুন কবীর, মাও. সাদেকুজ্জামান, মাও. মাহতাব উদ্দিন, মাও.আব্বাছ আলী। এর আগে প্রধান অতিথিকে সকল শিক্ষকদের পক্ষে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। এসময় মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি সৈয়দ আব্দুল্লাহ হাসান, সাধারণ সম্পাদক মাও. এমরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মাও. রোকনুজ্জামান, কিশোরগঞ্জ সদর শাখার সভাপতি মাও মুস্তাফিজুর রহমান , সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক সাদীসহ ইফার শিক্ষক শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন ।
এছাড়া ইসলামিক ফাউণ্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উপপরিচালক মুহাম্মদ মহসিন খানসহ ইফা পরিবারের পক্ষ থেকে
বিদায়ী ফিল্ড অফিসার মাও এনামুল হক বিন ফজলুল হককে ক্রেস্ট প্রদান করা হয়। এসময় ইফার জেলা কার্যালয়ের সকল কর্মকর্তাগণ ফিল্ড সুপার ভাইজারগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category