আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

একতরফা তফসিল বাতিলের দাবিতে কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি : দলীয় সরকারের অধীনে একতরফা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখা।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে জেলা শহরের শহিদী মসজিদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে পুরানথানা ইসলামীয়া সুপার মার্কেটে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার।

জেলা সেক্রেটারি মুহাম্মদ রুকন উদ্দিনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে জেলা সহ-সভাপতি আনিসুজ্জামান খান, সাংগঠনিক সম্পাদক মুফতি শরীফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন জেলা সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার ভোট চোর দিনের ভোট রাতে মারে। বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের পালিত নির্বাচন কমিশন। গতকাল (১৫ নভেম্বর) যে একতরফা তফসিল ঘোষণা করা হয়েছে, আমরা এ তফসিলের বাতিল চাই। আগামী দ্বাদশ সংসদ নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। যতক্ষন পর্যন্ত সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হবে ততক্ষণ আমরা আন্দোলনের মাঠে আছি থাকবো ইনশাআল্লাহ। এবং কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় আমরা কঠোর থেকে কঠোরতর আন্দোলনে যেতে বাধ্য হবো।
এসময় জেলা উপজেলা ও ইউনিয়ন হতে আগত বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category