আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে নিজ ঘরে মিলল মিষ্টির কারিগরের রক্তাক্ত মরদেহ

  • মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা:

নরসিংদীর মাধবদীতে ঘর থেকে নির্মল দেবনাথ (৪৫) নামে এক মিষ্টির কারিগরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুরের নিজ বাড়ি থেকে আজ ১৫ নভেম্বর বুধবার দুপুরে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।
এর আগে মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় খালি বাসায় দুর্বৃত্তরা হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ ও স্বজনেরা।
নিহত নির্মল দেবনাথ মাধবদী পৌর শহরের জলখাবার মিষ্টি দোকানের কারিগর ছিলেন। তিনি কিশোরগঞ্জের বাজিতপুরের সরারচর কোতালিয়া এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে। দক্ষিণ বিরামপুরে নিজ মালিকানাধীন একটি একতলা বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন তিনি।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী এসব তথ্য নিশ্চিত করেছেন।
নিহতের স্ত্রী মনি দেবনাথ জানান, ভাই ফোটা উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্তানদের নিয়ে শিবপুর উপজেলার শাষপুর এলাকায় বাবার বাড়িতে বেড়াতে যান তিনি। তাঁর স্বামী দোকান থেকে ফিরে রাতে বাড়িতে একাই ছিলেন। পরীক্ষা থাকায় তাঁর ছেলে স্কুলছাত্র অর্থ দেবনাথ আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে সে ঘরের দরজা খোলা দেখতে পায় এবং খাটে তাঁর বাবার গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় ঘরের বিভিন্ন জিনিসপত্র এলোমেলো অবস্থায় ও রান্না ঘরের ভেন্টিলেটর ভাঙা পাওয়া যায়।
এদিকে খবর পেয়ে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), গোয়েন্দা শাখাসহ থানা–পুলিশ ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম সোহাগ ও অনির্বাণ চৌধূরী ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী জানান, খবর পেয়ে ঘরের খাট থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘরের ভেন্টিলেটর ভাঙা ছিল, ঘরের কাপড়চোপড়সহ বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তদন্তের পর পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category