আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে নিজ ঘরেই পড়েছিলো প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের মরদেহ

নিজস্ব  প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের হোসেনপুরের এক সৌদি আরব প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের রহস্যজনক লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন সৌদি আরব প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার (৪২), বড় মেয়ে বাসুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী মোহনা আক্তার (১১) ও ছোট মেয়ে একই স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী বন্যা আক্তার (৭)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনার এক বান্ধবী বাড়িতে গিয়ে মোহনাকে ডাকতে গেলে ঘটনাটি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ সুপারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সিআডিসহ অন্যান্য গোয়েন্দা সংস্থার সদস্যরা যান ঘটনাস্থলে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, ঘরের দরজা খোলা ছিল। সকালে মোহনার বান্ধবী বাড়িটিতে গিয়ে দরজা ধাক্কা দিয়ে ঘরে ঢুকে তিনজনকেই মৃত অবস্থায় পায়। এরপরই ঘটনাটি জানাজানি হয়। তাদের স্বাভাবিক মৃত্যু হয়নি উল্লেখ করে তিনি জানান, ঘরে ধস্তাধস্তির কোনো আলামত পাওয়া যায়নি। এরপরও আমরা ঘটনাটি হত্যাকান্ড বলেই বেশি আশংকা করছি। সিআইডির ফরেনসিক টিমের সংগৃহিত আলামত এবং পোস্ট মর্টেম রিপোর্টের ভিত্তিতেই প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে উল্লেখ করে পুলিশ সুপার জানান, সন্দেহভাজনদের প্রতি আমাদের দৃষ্টি রয়েছে। এটি হত্যাকান্ড হলে সংশ্লিষ্ট সকলকে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category