আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

৩ ছাগল চোরকে আটক করেছে তাড়াইল থানা পুলিশ

হুমায়ুন রশিদ জুয়েল কিশোরগঞ্জ প্রতিনিধিঃপুলিশ সূত্রে জানা গেছে, ৩১ অক্টোবর/২৩ মঙ্গলবার দুপুর ১.১০ মিনিটের দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রামে কাঞ্চন মিয়ার রাম ছাগলটি বাড়ির রাস্তার পাশে বাঁশের সঙ্গে বেধে রাখা ছিল। রাম ছাগলটিকে ৩ জন মিলে জোর করে অটোরিক্সায় উঠায়ে তাড়াইলের দিকে রওনা হলে এলাকাবাসীর সন্দেহ হয় এবং তাদের ধাওয়া করে। এ সময় এলাকাবাসী ৩ চোরকে ১টি ছাগল ও অটোরিক্সাসহ আটক করে থানায় খবর দেয়। রাম ছাগলটির আনুমানিক বাজার মূল্য ২০ হাজার টাকা।

খবর পেয়ে তাড়াইল থানার এস,আই আশরাফুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে বরুহা গ্রামে জনতার হাতে আটক ৩ চোরকে ছাগল ও অটোরিক্সাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

আসামীরা হলেন মো. সাগর মিয়া (২০), পিতা: জুয়েল মিয়া, গ্রাম:ঘোষপাড়া, (২) রিয়াজ উদ্দিন (২১), পিতা: কুতুবউদ্দিন, গ্রাম: ঘোষপাড়া, (৩) মনির মিয়া (২৫), পিতা: মঞ্জু মিয়া, গ্রাম: টামনী নয়াপাড়া, উভয়ের জেলা কিশোরগঞ্জ।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজুু করার পর ৩ চোরকে আজ ১ নভেম্বর/২৩ বুধবার বিকেলে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। রাম ছাগলটি দিয়ে দেওয়া হয়েছে ও অটোরিক্সাটি থানায় হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category