আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কবি আসাদ কে ত্রিশাল উপজেলা প্রেসক্লাব এর সংবর্ধনা

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃবাংলা সাহিত্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ পাকনেত্র আন্তর্জাতিক সাহিত্য পরিষদ কর্তৃক “কবি ফররুখ আহমদ” স্মৃতিপদক ও সম্মাননা পাওয়ায় কবি আসাদুজ্জামান আসাদ কে ময়মনসিংহের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ত্রিশাল উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।
ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি সারোয়ার জাহান জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক মানব জমিন ত্রিশাল প্রতিনিধি শফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জাতীয় দৈনিক চিত্র ত্রিশাল প্রতিনিধি মোঃ আসাদুল ইসলাম মিন্টু, জাগ্রত টিভির ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোহেল রানা,জাগ্রত টিভির প্রতিনিধি শাহিনুর ইসলাম, অনলাইন পোর্টাল দিনকাল বিডির ময়মনসিংহ প্রতিনিধি সোহাগ উদ্দিন আকন্দ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে কবি আসাদুজ্জামান আসাদ তার বক্তব্যে বলেন, আলহামদুলিল্লাহ। আপনারা আমাকে যে সম্মান জানিয়েছেন তা আমি কোনদিন ভুলবো না।আপনারা আমার জন্য দোয়া আমি যেনো বাংলা সাহিত্য কে বিশ্বের দরবারে তুলে ধরতে পারি।আপনাদের এই সম্মাননা আমার আগামী দিনের পাথেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category