আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাসুরদের দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না – এমপি নূর মোহাম্মদ

কটিয়াদীপ্রতিনিধি ঃ’আমরা শক্তি দিয়ে লড়াই করি, বুদ্ধি দিয়ে লড়াই জিতি; আওয়ামী লীগের শক্তি ও বুদ্ধি দুটোই রয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য আমাদের ভাসুরের প্রয়োজন নেই। ভাসুরদের দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।’ বিএনপির আমেরিকাসহ অন্যান্য পশ্চিমা দেশের উপর নির্ভরশীলতাকে কটাক্ষ করে এ কথা বলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

ভাসুররা চটে যাবে সেই ভয়ে স্বাধীনতাকামী ফিলিস্তিনিদের পক্ষে দখলদার ইসরায়েলীদের সমালোচনা করা থেকে বিরত আছে বিএনপি; এটি উল্লেখ করে তিনি কঠোর সমালোচনা করেন। তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ শান্তির দল, আলো ও ভালোর দল।আওয়ামী লীগের পাশে থাকুন, পুনরায় নৌকাকে বিজয়ী করুন।’

বৃহস্পতিবার রাতে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারে পুলেরঘাট আঞ্চলিক আওয়ামী লীগের আয়োজনে এক শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি জাফরুল ভূঞার সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. আবু নাসের ফারুক সঞ্জু, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিকী মাসুদ, পাকুন্দিয়ার পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ, জেলা পরিষদ সদস্য ভিপি শফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা আওয়ামী লীগ সরকারের বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে আবারও শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান।

এর আগে, সমাবেশে যোগ দিতে বিকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা পুলেরঘাট বাজারে আসতে শুরু করেন। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category