আজ ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে মুমিত হাসান তনু (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল ০১ অক্টোবর রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট, ঢাকা-চট্রগ্রাম রেলপথের নরসিংদী সদর উপজেলা চিনিশপুরে এই দুর্ঘটনা ঘটে।
নিহত মুমিত হাসান তনু কুমিল্লা জেলার দেবিদ্দার উপজেলার রাজনেরহাট এলাকার মোমিন মিয়ার ছেলে। সে নরসিংদীর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের মানবিক বিভাগ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। পরীক্ষা শেষ হলেও কলেজের নিয়মিত উপস্থিতিতে অংশ নিতে প্রতিদিনের ন্যায় কলেজে যাচ্ছিলো সে।
তার সহপাঠী ও এলাকাবাসী জানায়, চিনিশপুরের একটি বাড়িতে ভাড়ায় থেকে কলেজে পড়াশোনা করতো তনু। প্রতিদিনের ন্যায় সকাল সাড়ে ৯টার দিকে দুই বন্ধু মিলে কলেজে রওনা হয়। পথিমধ্যে রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী সূবর্ণা এক্সপ্রেসের নিচে কাটাপড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) কার্তিক চন্দ্র রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। পরিবারের লোকজনের সিদ্ধান্তের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category