আজ ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংখ্যালঘু বলে কেউ নিজেকে ছোট করবেন না- ওসি মাইন উদ্দিন

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃ

সংখ্যালঘু বলে নিজেকে কেউ কখনো ছোট্ট করবেন না, দেশের সংবিধান অনুযায়ী যারা বাংলাদেশের নাগরিক, আমরা সবাই সমান ভাবে নাগরিক সুবিধা পাচ্ছি। আইনি সহযোগিতা থেকে শুরু করে সকল ধরনের  সুবিধা আমরা সমান ভাবে পাচ্ছি, তাহলে নিজেকে সংখ্যালঘু মনে করব কেন?
আসন্ন শারদীয় দূর্গোৎসব ও দূর্গাপূজা উদযাপন উপলক্ষে রবিবার দুপুরে ত্রিশাল থানা প্রাঙ্গনে প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের উপস্থিতিতে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসব কথা  বলেন।
তিনি আরো বলেন,বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।সুদীর্ঘকাল থেকে এই দুর্গোৎসব বাঙ্গালীর উৎসব হিসেবে পালিত হয়ে আসছে। কোন অশুভ শক্তি যেন সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে সেজন্য সকলকে সতর্ক থাকার অনুরোধ করেন।হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসবে আইনশৃঙ্খলা রক্ষায়, প্রতি বছরের ন্যায় এবারেও ত্রিশাল উপজেলায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যাবস্থার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার ত্রিশাল সার্কেল অরিত সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শংকর রায়, সাধারণ সম্পাদক প্রনব আচার্য্য, সাংগঠনিক সম্পাদক শ্রী লিটন সূত্রধর, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী রাখাল দাস সহ বিভিন্ন ইউনিয়নের পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category