আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কোন রাজনৈতিক দলকে আর ডাকা হবে না- কিশোরগঞ্জে ইসি আনিছুর রহমান

নিজস্ব প্রতিনিধি ঃ আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে কোন রাজনৈতিক দলকে সংলাপের জন্য আর ডাকার পরিকল্পনা আপাতত নির্বাচন কমিশনের নেই, তবে সকলের জন্য দরজা খোলা কেউ সংলাপ করতে চাইলে ওযেলকাম জানাবো- কিশোরগঞ্জে নির্বাচন কমিশনার আনিছুর রহমান।

নির্বাচন কমিশনার আনিছুর রহমান তিন দিনের সফরে ১৭ সেপ্টেম্বর রবিবার বেলা ১১ টায় কিশোরগঞ্জে এসে পৌঁছান।
দুপুরে জেলা নির্বাচন কমিশনারের সম্মেলন কক্ষে কিশোরগঞ্জ জেলার ১৩ টি উপজেলা নির্বাচন অফিসারগণের অংশগ্রহণে জাতীয় পরিচয় পত্র ও প্রবাসী ভোটার নিবন্ধন সংক্রান্ত এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি জানান, সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ সংসদ নির্বাচন জানুয়ারির প্রথম সপ্তাহেই অনুষ্ঠিত হবে, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ উপহার দিতে নির্বাচন কমিশনের সকল প্রস্তুতিই প্রায় সম্পন্ন করা হয়েছে। এবারের নির্বাচনে নতুন কিছু আইন যুক্তকরা হয়েছে যা বিগত দিনে ছিলো না।
তিনি আরও বলেন, বিএনপিসহ ৪২ টি নিবন্ধিত রাজনৈতিক দলকেই বিভিন্ন সময়ে আমরা অনুরোধ করে আহবান জানিয়ে ডেকেছিলাম সংলাপে বসার জন্য। কেউ কেউ আমাদের প্রতি আস্থা হীনতায় ডাকে সাড়া দেয়নি, সময়মত নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুবেল মাহমুদ, জেলা নির্বাচন কমিশনার আশ্রাফুল ইসলামসহ জেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category