আজ ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ শহরে নিরাপদ খাদ্য কতৃপক্ষের অভিযান

নিজস্ব  প্রতিনিধি ঃ বাংলাদেশ খাদ্য মন্ত্রণালয়ের আওতাধীন কিশোরগঞ্জ জেলা নিরাপদ খাদ্য কতৃপক্ষের দিনব্যাপী জেলা শহরের বিভিন্ন হোটেল রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর বুধবার সকালে জেলা শহরের ষ্টেশনরোডস্হ তাজ হোটেল, মাটির হাড়ি, রাজমণি, মদনগোপাল থেকে শুরু করে প্রতিটি হোটেল ও মিষ্টির দোকানে অভিযান পরিচালনা করা হয়।  এসময় অস্বাস্থ্যকর পরিবেশ ও বাসি খাবারসহ বিভিন্ন ধরনের অনিয়মের উপস্থিতি পায় জেলা নিরাপদ খাদ্য কতৃপক্ষ।
সাথ সাথেই পঁচাবাসি খাবার ডাষ্টবিনে ফেলে ধ্বংস ও বিভিন্ন ধরনের অনিয়মের জন্য নির্দিষ্ট সময় বেঁধে দিয়ে পরিবর্তনের শেষ সুযোগ বলে হুশিয়ারি মূলক সতর্কবার্তা ও হোটেল খাওয়া দাওয়াকে সবকিছু সাজানো-গোছানো ও আপডেট পাওয়ায় জনসম্মুখে প্রশংসামূলক ধন্যবাদ জ্ঞাপন করেন।
জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আশরাফুল ইসলাম তালুকদারের নেতৃত্বে অভিযানটি পরিচালনা ও সহযোগিতায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি মোঃ মজিবুর রহমান বেলাল, জেলা ক্যাবের সভাপতি সাংবাদিক আলম সারোয়ার টিটু, জেলা সেনেটারী ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল, কিশোরগঞ্জ পৌরসভার সেনেটারি ইন্সপেক্টর মদিনা আক্তারসহ জেলা নিরাপদ খাদ্য কতৃপক্ষের অন্যান্য কর্মচারী বৃন্দ।
জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আশরাফুল ইসলাম তালুকদার জানান, খাদ্যে যে কোন ধরনের ভেজাল ও অনিয়মে আমরা সব সময় তৎপর রয়েছি, আজ শুধু হোটেল রেস্তোরাঁ ও মিষ্টান্ন ভান্ডার গুলোতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অভিযান পরিচালনা করে প্রতিষ্ঠান পরিচালনার ক্ষেত্রে করণীয় ও বর্জনীয় নির্দেশমূলক পোস্টার স্হাপন করাসহ সতর্ক করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত ও ভেজাল এবং অনিয়মে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category