আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যারিস্টার গোলাম কবিরের পদচারণায় উজ্জীবিত তৃণমূল আওয়ামী লীগ

নিজস্ব প্রতিনিধি ঃ আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ও তৃণমূল আওয়ামী লীগকে উজ্জীবিত করতে নিয়মিত খেলার আয়োজন, ব্যাপক গণসংযোগ, পথসভা ও উঠানবৈঠক করে যাচ্ছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের শ্রমবিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া।

তিনি দীর্ঘদিন ধরে পালাক্রমে করিমগঞ্জ ও তাড়াইল উপজেলার প্রতিটি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের বর্ণনা জনগণের নিকট তুলে ধরে সভা-সমাবেশ, গণসংযোগ, পথসভার পাশাপাশি লিফলেট বিতরণ করছেন।
এরই ধারাবাহিকতায় আজ ১৮ আগস্ট শুক্রবার বিকাল ৩টা হতে রাত্র ৯টা পর্যন্ত করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জনগণের সাথে চা-চক্রে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের বর্ণনা তুলে ধরে লিফলেট বিতরণ করেন। এসব কর্মকাণ্ডে তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন এবং তার জন্য সকলের কাছে দোয়া চান।


এসময় করিমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসান দিপু, জাফরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রিটন মিয়া, কাদিরজঙ্গল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আল আমিন মিয়াসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং সহযোগী সংগঠনের দলীয় নেতা-কর্মীরা এ কার্যক্রমে তার সাথে অংশ গ্রহন করেন।

এ ব্যাপারে ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া বলেন, উন্নত রাষ্ট্র স্মার্ট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার সরকারের বিকল্প নেই, তাঁর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নিবির্শেষে আবারও নৌকা মার্কায় তিনি ভোট প্রার্থনা করেন।
তাই, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে করিমগঞ্জ তারাইল আসনটিতে লাঙ্গলের দখলদার উচ্ছেদ করে তৃণমূলের ত্যাগী নেতৃত্ব দেখে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকার মাঝি হিসেবে পাঠানোর জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আমার আবেদন রইলো।
আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে নই, নৌকা মার্কার জন্য নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তৃণমূল জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category