আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে একদফা দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি

নিজস্ব  প্রতিনিধি ঃকেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জে একদফা দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন।

কিশোরগঞ্জ জেলা বিএনপির আয়োজনে ৩১ জুলাই সোমবার দুপুর বারোটা থেকে দুইটা পর্যন্ত জেলা শহরের ঐতিহাসিক রধখলা ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশ শুরুর আগে সকাল ১০টা থেকে বিভিন্ন উপজেলা ও সহযোগী সংগঠনের ব্যানারে খন্ড খন্ড মিছিল নিয়ে রধখলা ময়দানে জড়ো হয় নেতা-কর্মীরা।

জেলা বিএনপির সভাপতি শরিফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান ইকবাল, জেলা কমিটির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম, পৌর বিএনপি’র সভাপতি আমিনুল ইসলাম আশফাক, সাধারণ সম্পাদক মাহবুব আলম, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ রুহুল হোসাইন, এডভোকেট জাহাঙ্গীর মোল্লা, এডভোকেট শরিফুল ইসলাম শরিফ, হানিফ উদ্দিন আহম্মেদ রনক, জেলা শ্রমিক দলের সভাপতি সালাহউদ্দীন বাচ্চু, সাবেক ভিপি ও ছাত্র দলের সভাপতি মোঃ সাইফুল ইসলাম সুমনসহ অন্যান্য নেতা কর্মীরা সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশে শেখ মুজিবুর রহমান ইকবাল ও অন্যান্য বক্তারা বলেন, গত ২৯ জুলাই কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক ঢাকার প্রবেশ পথে আমাদের শান্তিপুর্ন কর্মসূচি পালন করতে গিয়ে কিশোরগঞ্জের অনেক নেতাকর্মী পুলিশ ও বর্তমান সরকার বাহিনীর হাতে রক্তাক্ত আহত ও লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে এবং আমাদের একদফা দাবিতে আজকের এই কর্মসূচি। যতদিন পর্যন্ত বর্তমান সরকার পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে আগামী সংসদ নির্বাচন নাদেওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category