আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে জট দুই কন্যাশিশুর জন্ম, সরকার ও বিত্তবানদের সহযোগিতা চায় পরিবার

মোঃ আসাদুল ইসলাম মিন্টু,ত্রিশালঃময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলর ইউনিয়নের পূর্ব চরপাড়া নামক স্থানে আলামিন মিয়ার স্ত্রী ফরিদা বেগমের গর্ভ থেকে একসাথে জট লাগানো দুই নবজাতক কন্যা সন্তানের জন্ম হয়েছে।

সরে জমিন গিয়ে দেখা গেছে দুইটি আলাদা শিশুকন্যা বুক আর পেট যুক্ত অবস্থায় জট লেগে আছে।তারা আলাদা খাবার খায়, আলাদা ভাবে ঘুমায় আলাদা হাত পা নড়া-চড়া করে এবং আলাদা ভাবে প্রস্তাব পায়খানাও করে।বিষয়টি নিয়ে জোড়া নবজাতকের মা ফরিদা বেগমের সাথে কথা বললে তিনি বলেন, আমরা গরীব পরিবার গত ৩জুলাই ২০২৩ ইং তারিখ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশান করে আমার জোড়া জট লাগানো দুই কন্যা সন্তানের জন্ম হয় একজনের নাম জান্নাতুল ফেরদৌস, আরেক জনের নাম ফাতেমা আক্তার।
এই দুই সন্তান আমার জন্ম হয়েছে অভাবের সংসারে। দুইটি সন্তান জট হওয়ায় উন্নত চিকিৎসা ছাড়া তাদের আলাদা করা সম্ভব হচ্ছে না।আর উন্নত চিকিৎসা করতে হলে ব্যয় বহুল টাকার প্রয়োজন। তাই আপনাদের মাধ্যমে সরকারের কাছে আবেদন জানাচ্ছি যাতে এই জট দুই নবজাতকের চিকিৎসার দায়িত্ব সরকার নেয়।
পরে শিশুকন্যার পিতা আলামিনের সাথে কথা বললে তিনি বলেন, আমার সাধ্য নেই এই ব্যয় বহুল চিকিৎসা করে সন্তান দুটুকে আলাদা করার, তাই সরকারের কাছে ও বিত্তবান মানুষের কাছে আবেদন রাখছি যাতে আমাকে আর্থিক সহযোগীতা করে দুটি সন্তানের জীবন রক্ষা করেন।
যারা আর্থিক সহযোগী করতে চান তাহলে সন্তানের বাবার ডাচ্ বাংলা ব্যাংকিং একাউন্ট – 01904612287 রকেট নাম্বার-01851773920

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category