আজ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওরে গোসলে নেমে প্রাণ গেলো কলেজপড়ুয়া দুই বন্ধুর

নিজস্ব প্রতিনিধি ঃ ঢাকা থেকে কিশোরগঞ্জের করিমগঞ্জে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে এসে, গোসল করতে নেমে হাওরের পানিতে ডুবে কলেজপড়ুয়া দুই বন্ধুর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের কদিম মাইজহাটি হাওড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে শরফুদ্দিন রাফু (২৪), একই এলাকার লাল মিয়ার ছেলে লিমন ইসলাম (২৩)।
গুনধর ইউনিয়নের চেয়ারম্যান আবু ছায়েম রাসেল জানান,পটুয়াখালীর বাসিন্দা লিমন ও নোয়াখালীর মাইজদী উপজেলার বাসিন্দা রাফু তারা ঢাকায় বসবাস করে বন্ধুত্ব হয় তৌকিরের সাথে। বন্ধু তৌকিরের বিয়ের দাওয়াতে সোমবার এসেছিলেন লিমন ও রাফু। মঙ্গলবার সকালে বন্ধুরা মিলে খেলাধুলা শেষে দুপুরে বাড়ির পাশের পানিতে গোসল করতে নেমে গর্তে পড়ে যায় পাঁচ বন্ধু, দু’জন সাঁতার কেটে উঠতে পারলেও তলিয়ে যায় বাকি তিনজন। পরে স্থানীয়রা উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাফু ও লিমনকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার ওসি শামসুল আলম সিদ্দিকী জানান, ঢাকা থেকে কয়েকজন বন্ধু মিলে করিমগঞ্জ উপজেলার মদন গ্রামের ছাইমুদ্দিনের ছেলে তৌকিরের বিয়ের অনুষ্ঠানে আসেন গতকাল। আজ দুপুরে তৌকিরের মামার বাড়ি কদিম মাইজহাটি এলাকার হাওরের পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় নিহত দুইজনসহ তৌকির। খবর পেয়ে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাফু ও লিমনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তৌকির বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category