আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফজলুর রহমানের চ্যালেঞ্জ শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হবেনা

নিজস্ব  প্রতিনিধি ঃ গণসংযোগ-পথসভায় বাধা, হামলা নেতা-কর্মীদের গ্রেফতার, গায়েবী মামলা ও পুলিশের হয়রানির অভিযোগ এনে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা এডভোকেট ফজলুর রহমান।

৩ জুলাই (সোমবার) দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের স্টেশন রোডে অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করে উপস্থিত সাংবাদিকদের শুনান এডভোকেট ফজলুর রহমান।

তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদের আসন কিশোরগঞ্জ-৪। এ আসনে তিনিও বার বার ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। হামলা মামলার ভয়ে বিগত ১০ বছর এলাকায় যেতে পারেননি তিনি। বর্তমানে জাতীয় নির্বাচনকে সামনে রেখে তত্বাবধায়ক সর্কারের দাবিতে আন্দোলন করতে নিজ এলাকায় গিয়েও হামলা-মামলাসহ বিভিন্ন হয়রানির শিকার হচ্ছেন অসংখ্য নেতা-কর্মীরা।

এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদ এলাকায় বসে বিএনপি নেতা-কর্মীদের এসব হয়রানির কলকাঠি নাড়ছেন। তার জনপ্রিয়তা আজ শুন্যের কোঠায়, আমি এলাকায় আসছি শুনে অষ্টগ্রাম জিরো পয়েন্টে ১০ হাজারের অধিক সাধারণ মানুষ যেভাবে আমাকে রিসিভ করতে এসেছে তা দেখে উনার জ্বালা সহ্য করতে নাপেরে লেলিয়ে দিয়েছেন পুলিশ ও আওয়ামী গুন্ডাবাহিনী। তিনি আরো বলেন, আমার ৫৮ বছরের রাজনৈতিক অভিজ্ঞতায় চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি ২০২৩ সালে শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন হবেনা, নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।
এ সময় উপস্থিত ছিলেন – জেলা বিএনপি’র সহ-সভাপতি উম্মে কুলসুম রেখা, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, পৌর বিএনপি’র সভাপতি আমিনুল ইসলাম আশফাক, মিঠামইন উপজেলার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category