আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সম্মাননা দিলেন মেয়র আনিছ

মোঃ আসাদুল ইসলাম মিন্টু,ত্রিশালঃময়মনসিংহের ত্রিশাল থেকে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যলয়ে অধ্যায়নরত কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও সম্মাননা পদক দিলেন, ত্রিশালের শীর্ষ জনপ্রিয় নেতা পৌরসভার জননন্দিত মেয়র ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ -৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

সোমবার সকালে পৌরসভা হলরুমে এই আয়োজন করা হয়।
এতে ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, কৃষি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় নজরুল বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে মেয়র আনিছ বলেন , তোমরাই আমাদের আহংকার আগামী দিন গুলোতে তাকিয়ে আছি আমরা তোমাদের সফলতার দিকে। তোমাদের সফলতা আগামী প্রজন্ম সুফল পাবে। তোমরা এগিয়ে যাও স্বপ্ন পূরণ করতে দেশের কাজে তোমাদের কাছে দায়িত্ব আসবে আগামী দিনে। ২০২৩ সালে তোমাদের সামনে দাঁড়িয়ে আমি আনন্দিত ও গর্বিত। আমি অতীতে তোমাদের পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকবো। প্রতি বছর তোমাদের নিয়ে একত্রিত হয়ে তোমাদের খোঁজ খবর নিবো তোমরাই ত্রিশালের অহংকার এবং আগামী দিনের ভবিষ্যৎ। পরে ছাত্র-ছাত্রীদের মাঝ থেকে মেয়র আনিছকে এমপি হিসেবে দেখতে চাই স্লোগানে স্লোগানে মুখরিত করে পৌরসভা হলরুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category