আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে অনুদানের চেক বিতরণ

নিজস্ব  প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ পৌরসভার চরশোলাকিয়া বনানীর মোড়ের একটি গ্যারেজে অগ্নিকাণ্ডে অটোরিকশা পুড়ে সর্বশান্ত হওয়া ৩৩টি পরিবারের নিকট অনুদানের চেক বিতরণ করেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
শনিবার (২৪ জুন) দুপুরে বনানী মোড়ে পুড়ে যাওয়া অটোগ্যারেজ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি আনুষ্ঠানিকভাবে ক্ষতিগ্রস্তদের হাতে অর্থ সহায়তার চেক ও ঢেউটিন হস্তান্তর করেন।

সদর উপজেলা পরিষদের তহবিল থেকে ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মধ্যে ৩২টি পরিবারকে ১৫ হাজার টাকা করে মোট চার লাখ ৮০ হাজার টাকা এবং গ্যারেজ মালিককে ৫ বাণ্ডিল ঢেউটিন প্রদান করা হয়।

এসময়,কিশোরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফুর রহমান টুনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আবদুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মাছুমা আক্তার ও কিশোরগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী।
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সৈয়দ আফাকুল ইসলাম নাটু, আওয়ামী লীগ নেতা মিহির লাল বসাক, হাজী ইছাম উদ্দিন প্রমুখসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ১৫ জুন ভোররাতে জেলা শহরের চরশোলাকিয়া বনানীর মোড় এলাকার গ্যারেজটিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে ৩৯টি ব্যাটারিচালিত অটোরিকশা পুড়ে ছাই হয়ে যায়। একমাত্র উপার্জনের অবলম্বন অটোরিকশা পুড়ে ছাই হয়ে যাওয়ায় অন্তত ৩২টি দরিদ্র পরিবারে চরম বিপর্যয় নেমে আসায় ঈদের আগে আর্থিক সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেন ক্ষতিগ্রস্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category