আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ফুটবল খেলায় কিশোরগঞ্জ স্টেডিয়ামে জনসমুদ্র

নিজস্ব  প্রতিনিধি ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করতে জনসমুদ্রে পরিনত হয়েছে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম।
শনিবার (১৭ জুন) বিকাল ৪ টায় কিশোরগঞ্জ বনাম নেত্রকোনার মধ্যে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


এ টুর্নামেন্টকে ঘিরে ফুটবল প্রেমীদের জোয়ার নেমে আসে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে। প্রচন্ড ঝড়-বৃষ্টি উপেক্ষা করে,খেলা শুরুর অনেক আগেই মাঠের গ্যালারী ও ফাঁকা জায়গা কানায় কানায় ভরে উঠে দর্শকদের আগমনে। গেটের বাহিরেও হাজার হাজার দর্শক দাঁড়ানোর জায়গা না-পেয়ে ফিরে যায় বাসা বাড়িতে।


উল্লেখ্য, টুর্নামেন্টের সভাপতি পৌর মেয়র মাহমুদ পারভেজ এর আয়োজনে আনুষ্ঠানিকভাবে গত ৩ জুন নান্দনিক ও জমকালো উদ্বোধনীর মাধ্যমে শুরু হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এবং ৪ জুন থেকে নক আউট পর্বে এ টুর্নামেন্টে নারায়ণগঞ্জ, ব্রাহ্মণড়ীয়া, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলা ফুটবল টিমসহ আরও চারটি উপজেলা টিম অংশগ্রহণ করে এ টুর্নামেন্টে। ৮ টি দলের মধ্যে কিশোরগঞ্জ ও নেত্রকোনা জেলা দল ফাইনাল খেলার যোগ্যতা লাভ করে। দু’দলেই দেশী-বিদেশী খেলোয়াড়েরা মাঠে নেমে খেলার প্রথমার্ধে গোলশুন্য থাকায় এবং বৈরি আবহাওয়ার কারণে ট্রাইব্রেকারে কিশোরগঞ্জকে ৪/৩ গোলে হারিয়ে নেত্রকোনা জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে টুর্নামেন্ট কমিটির সভাপতি পৌর মেয়র মাহমুদ পারভেজ চ্যাম্পিয়ান ট্রফি ও একলক্ষ টাকার প্রাইজমানি এবং রানার্সআপ দলের হাতে ট্রফি ও ৫০ টাকার প্রাইজমানি তুলে দেন।
এসময় জেলার অসংখ্য সাবেক ও বর্তমান খেলোয়াড় ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিবৃন্দ ছাড়াও ফুটবল প্রেমী হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category