আজ ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আর পরিক্ষা দেওয়া হলোনা হাসানের প্রান গেল সড়কে

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে প্রাইভেট কারের চাপায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত, আহত ১ জন।

বুধবার (১৪ জুন) সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কালিয়াচাপড়া চিনিকলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও তার সহপাঠীরা জানান, অষ্টম শ্রেণির পরিক্ষার্থী মোঃ হাসান ও মোঃ হোসেন জমজ দুই ভাই পরিক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাইসাইকেল যোগে কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে স্কুলের অদুরে কিশোরগঞ্জগামী একটি প্রাইভেট কার পিছন থেকে বাইসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আরোহী হোসেন নিহত হয় এবং আহত হাসানকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।


জমজ দু’ভাই পাকুন্দিয়া উপজেলার কালিয়াচাপড়া আদর্শ পাড়া গ্রামের মোঃ আনোয়ার হোসাইনের ছেলে।

চালক কৌশলে পালিয়ে গেলেও আরোহীসহ প্রাইভেট কারটি আটক করে জনতা।
হাসপাতাল সূত্রে জানা যায়, দুর্ঘটনায় কবলিত প্রাইভেট কারটি ডা. রেজিনা সুলতানার, তিনি কিশোরগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত। তিনি ভৈরব থেকে কর্মস্থলে আসার পথে এ দুর্ঘটনায় কবলিত হয়।
এ ব্যাপারে পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি, এটি হাইওয়ে পুলিশের অধীনে হওয়ায় গাড়িটি তাদের হেফাজতে রয়েছে। এবং লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য হাইওয়ে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category