আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধি ঃ মাদক বিরোধী বিশেষ অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।
র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান জানান, কিশোরগঞ্জ র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয়
মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া থেকে মাদকদ্রব্য গাঁজা বহন করে নিয়ে এসে কিশোরগঞ্জ সহ আশেপাশের জেলাগুলোতে বিক্রয় করতেছে। উক্ত তথ্যে র‍্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে ৩ মে দুপুর ২ টায় কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার
বরাটিয়া এলাকায় বরাটিয়া টু টোক ব্রীজ পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করতে থাকলে ২ জন
অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহী র‍্যাবের চেক পোষ্ট দেখে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহয়তায় মোটরসাইকেল আরোহীকে আটক করতে সক্ষম হয়। এবং তাদের দেহ তল্লাশী করে তাদের নিকট হইতে ৬(ছয়) কেজি গাঁজা, ১টি মোটরসাইকেল, নগদ-৬৬৫/-(ছয়শত পঁয়ষট্টি) টাকা ও ২টি মোবাইল উদ্ধার করা হয়।
আটক দু,জন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। এরমধ্যে মাদক কারবারি মোঃ শরিফ মোল্লা(৩২) বিজয়নগর উপজেলার টুকচাঁনপুর গ্রামের ইয়াকুব মোল্লার ছেলে ও রুবেল(৩১) কসবা উপজেলার খিদিরপুর গ্রামের সুরাফ মিয়ার ছেলে।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় জানায় যে, তারা ব্রাহ্মণবাড়িয়া থেকে উক্ত গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে টোক বাজার যাচ্ছিল ।
উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category