আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশাল পৌর মেয়রের উদ্যোগে গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুদের হেল্পডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃময়মন‌সিংহের ত্রিশাল পৌরসভার তিন তিনবার বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত সফল মেয়র ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৫২ ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছের উদ্যোগে গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য সহায়তায় হেল্পডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হ‌য়ে‌ছে।

০৩জুন (শ‌নিবার) সকাল থে‌কে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রধান গেইটের সামনে অস্থায়ী ক‌্যাম্প স্থাপন ক‌রে মেয়র আনিসুজ্জামানের নির্দেশনায় গুচ্ছ ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের এই সেবা প্রদান করেন ছাত্রলীগ ও যুবলীগসহ বিভিন্ন অঙ্গসহ‌যোগী সংগঠ‌নের নেতারা।

জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপ‌তি মোজ্জা‌মেল হক অনিকের নেতৃ‌ত্বে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য এই তথ্য সহায়তা ও সেবা কেন্দ্র স্থাপন করা হয়।

সহায়তা কেন্দ্র থেকে শিক্ষার্থীদের আসন পরিকল্পনা বিষয়ক তথ্য প্রদান করা হয়। এছাড়াও আগত পরীক্ষার্থীদের মাঝে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, কলম, পানি বিতরণ করা হয়।

জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপ‌তি মোজ্জা‌মেল হক অনিক বলেন, ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’- এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হোসাইন সাদ্দাম ও সাধারণ সম্পাদক শেখ ইনানের নির্দেশে ও ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছের প‌ক্ষে আমরা পরীক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা কেন্দ্র ও শিক্ষা উপকরণ বিতরণ করছি।

তিনি আরো বলেন, সমৃদ্ধ ও ডিজিটাল ও আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সুশিক্ষার বিকল্প নেই। আগামী দিনেও শিক্ষার্থীবান্ধব যেকোনো কর্মসূচিতে ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে থাকবে বলেও জানান তিনি।

এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন ছাত্রলীগ নেতা সা‌নি, আব্দুল্লাহ আল মামুন, রা‌শেদ, স‌জিবসহ বি‌ভিন্ন সংগঠ‌নের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category