আজ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা ইমারত নির্মাণ প্রকৌশলী কল্যান সংগঠনে সভাপতি কামরুজ্জামান সম্পাদক জিএম আরজু

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ জেলার ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শক কল্যান সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে, সভাপতি পদে প্রকৌশলী মোঃ কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী জিএম শফিউল আলম আরজু কে টানা তৃতীয় বারের মতো নির্বাচিত করা হয়।
পূর্ণাঙ্গ কমিটিতে অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে প্রকৌশলী আব্দুল কাইয়ুম আকন্দ, প্রকৌশলী ফজলুর রহমান বাবুল ও প্রকৌশলী আমানুর রহমান।
সহ সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী এহসানুল আলম, অর্থ সম্পাদক পদে প্রকৌশলী আজিজুর রহমান (আজিজ), সাংগঠনিক সম্পাদক পদে প্রকৌশলী শহীদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক পদে প্রকৌশলী এজাজুল হক কানন, ক্রীড়া সম্পাদক পদে প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, সমাজ কল্যান সম্পাদক পদে প্রকৌশলী রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে প্রকৌশলী মোঃ শেখ জাবেদ ও দপ্তর সম্পাদক প্রকৌশলী আজিজুর রহমান সোহানকে নির্বাচিত করা হয়েছে।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল গাংচিল রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় জেলা ইমারত নির্মাণ প্রকৌশলী কল্যান সংগঠনের ইফতার মাহফিলের পর জেলা আওয়ামী লীগের সহ- সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা আইডিবির সহ-সভাপতি মোঃ হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক ফারুক হোসেনের উপস্থিতিতে পূর্বের কমিটি বিলুপ্তি করে প্রকৌশলী মোঃ কামরুজ্জামানকে আহ্বায়ক ও প্রকৌশলী জিএম শফিউল আলম আরজু কে সদস্যসচিবের দ্বায়িত্ব দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার ক্ষমতা প্রদান করা হয়। এ সময় সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।
শনিবার ৬ মে সন্ধায় কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস সংলগ্ন জেলা ইমারত নির্মাণ প্রকৌশলী কল্যান সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আগামী দু’বছরের জন্য এই পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category