আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আকাশের নেতৃত্বে কৃষকের ধান কাটা

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামান আকাশের নেতৃত্বে জেলার ত্রিশাল উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের কৃষক আজহার উদ্দিনের বোরো ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।

২৭ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল থেকে দুপুর পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতা-কর্মীকে নিয়ে ওই কৃষকের ২০ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন। এতে খুব খুশি হয়েছেন কৃষক আজহার উদ্দিন।
আজহার উদ্দিন জানান, ধান কাটার মৌসুম আসলেই শ্রমিক সংকট দেখা দেয়।
আমার পাকা ধান কাটার জন্য শ্রমিক পাইনি। স্বেচ্ছাসেবকলীগের নেতা আকাশ ভাই জানতে পেরে আজ আমার একটি জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি খুবই আনন্দিত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুজ্জামান আকাশ ভাই সহ সবাইকে ধন্যবাদ জানাই।
কারণ কৃষকের কথা চিন্তা করে তিনি পাশে দাঁড়ানো নির্দেশ দিয়েছেন।
জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুজ্জামান আকাশ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রান্তিক কৃষক ভাইদের কষ্ট লাঘবে পাশে থাকার প্রতিশ্রতি নিয়ে সারা বাংলাদেশে কাজ করছে স্বেচ্ছাসেবকলীগ। তার অংশ হিসেবে আমরা কাকচর গ্রামের অসহায় কৃষক আজহার উদ্দিনের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে।

ধান কাটার কাজে সহযোগিতা করেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু হানিফ , কাউসার আহমেদ , সাজ্জাদ হোসেন সজিব, মাহবুব হাসান মারুফ, সাকিব হাসান, সাজ্জাদ হোসেন সামির, কায়েস আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category