আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অবৈধ মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে ত্রিশাল থানা পুলিশের অভিযান 

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল ময়মনসিংহ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনার সংখ্যা বেড়েই চলেছে, সেই সাথে বাড়ছে হতাহতের ঘটনা তাই এই ধরনের দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিনের নেতৃত্বে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করেছেন ত্রিশাল থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ টিম।

এর আওতায় মোটরসাইকেলে হেলমেট না পরা এবং ট্রাফিক আইন অমান্য করায় প্রায় শতাধিক চালককে জরিমানা করা হয়েছে।
১৪ই ফেব্রুয়ারী (মঙ্গলবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত দরিরামপুর বাসস্ট্যান্ড মোড়ে এ অভিযান চালানো হয়।এ সময় জরিমানার পাশাপাশি হেলমেট না পরায় এবং ট্রাফিক আইন অমান্য করায় মামলাও দেওয়া হয়েছে।
এ বিষয়ে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আজকে আমরা অবৈধ মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছি এ অভিযান অব্যহত থাকবে। বেশিরভাগ মোটরসাইকেলের চালক দেখা যায় যে তারা হেলমেট ছাড়া গাড়ি চালায়, এই অভিযান তাদের নিরাপত্তার জন্য সচেতনতামুলক একটি অভিযান। যাদের কাগজপত্র নাই এবং মাথায় হেলমেট পড়ে নাই তাদেরকে আমরা আটক করছি এবং মামলা দিচ্ছি। সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের কোনো ছাড় দেয়া হবে না বলেও তিনি জানান। এ অভিযানে আরও উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার, ত্রিশাল সার্কেল অরিত সরকার ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category