আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের তাড়াইলে বিনামূল্যে বই বিতরণ, নতুন বইয়ের গন্ধে শিক্ষার্থীদের উৎসব

হুমায়ুন রশিদ জুয়েল তাড়াইল ঃ শিক্ষা নিয়ে গর্ব দেশ শেখ হাসিনা বাংলাদেশ, সেই শ্লোগান কে সামনে রেখে ২০২৩ নতুন বছরে, উৎসবমুখর মধ্যে দিয়ে সারা দেশে সরকারি নতুন বই বিতরণ করা হচ্ছে।

সারা দেশের ন্যায় কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা সবকটি বিদ্যালয়ে বই বিতরণ শুরু হয়েছে। তেমনি উপজেলার কার্ত্তিকখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশেও অনুষ্ঠিত হয় বিনামূল্যে বই বিতরণ।

উক্ত বই বিতরণের সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তাফা, বিদ্যালয়ের সভাপতি এস এম সামছুল হুদা চৌধুরী, সাবেক ইউ পি সদস্য মির্জা গুনি সুনু এবং স্কুল ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য মোঃ হাবিবুর রহমান শাহিন মোঃ শহিদুল ইসলাম শহীদ ও শিক্ষক বৃন্দ।

নতুন বই পেয়ে শিক্ষার্থীদের মাঝে মহা আনন্দের অনুভূতি প্রকাশ পায়। সারা দেশের ন্যায় কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা সবকটি বিদ্যালয়ে বই বিতরণ শুরু হয়েছে।
বছরের প্রথম দিন রবিবার ১জানুয়ারী কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা ৭টি ইউনিয়ন কার্যক্রম শুরু হয়েছে। তাড়াইল উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা আক্তার বলেন বছরের প্রথম দিনে উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে বই তুলে দেওয়া হয়েছে। উপজেলার সাতটি ইউনিয়নে ৭০টি প্রাথমিক বিদ্যালয় ও একটি শিশু কল্যাণ বিদ্যালয় রয়েছে। ২০২৩ নতুন বছরের ১ তারিখে সবকটি সরকারি বিদ্যালয়েই শিক্ষার্থীদের হাতে শিক্ষকগন নতুন বই তুলে দিচ্ছেন। তিনি আরও বলেন জানুয়ারী পুরো মাস বই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category