আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দি আকিব ট্রেডার্সের বাৎসরিক মিলনমেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ জেলা শহরের স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান দি আকিব ট্রেডার্স এর বাৎসরিক শুভ হালখাতা/মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

২৭ ডিসেম্বর মঙ্গলবার দিনব্যাপী শহরতলীর নেহাল গ্রীন পার্কে বর্নাঢ্য সব আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

মিলনমেলার দ্বিতীয় পর্বে দি আকিব ট্রেডার্সের স্বত্বাধিকারীরা মোঃ মনিরুল হক আকিবের সার্বিক তত্ত্বাবধানে ও প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মোঃ আব্দুল মঈনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএসআরএম এর মার্কেটিং ম্যানেজার আবু কাউসার, আবুল খায়ের স্টিলের রিজিওনাল ম্যানেজার কামরুজ্জামান মিলটন, শাহ্ সিমেট ময়মনসিংহ বিভাগের রিজিওনাল এসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ টিটুজ্জামান মোল্লা, মেট্রোসিম সিমেন্টের এরিয়া ম্যানেজার আরিফুজ্জামান পাওয়ার, এইচএম স্টিলের এরিয়া ম্যানেজার জয়নাল আবেদীন, জিপিএইচ ইস্পাত কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেম মাফজুলুর রহিম জুয়েল।


ঠিকাদার, পরিবেশক ও সিভিল ইঞ্জিনিয়ারগণদের এই মিলনমেলায় আলোচনার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত হাফেজ মাওলানা তানজিল আহমেদ।


আলোচনা শেষে বিএসআরএম, এইচএম স্টল, মেট্রোসিম সিমেন্ট, একেএস,জিপিএইচ ও শাহ্ সিমেন্ট এর পক্ষ থেকে সেরা বিক্রেতাদের পুরস্কৃত করা হয়। তাছাড়া উপস্থিত সবার জন্যই ছিলো বিশেষ পুরস্কার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category