আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে মহান বিজয় দিবসের র‌্যালি ও শরীরচর্চা পদর্শনী

সঞ্জিত চন্দ্র শীল হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুরে মহান বিজয় দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে ১৬ ডিসেম্বর শুক্রবার প্রথম প্রহরে কুড়িঘাট বধ্যভূমিতে নব-নির্মিত কেন্দ্রিয় স্মৃতিসৌধে স্থানীয় প্রশাসন,উপজেলা পরিষদ, হোসেনপুর থানা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠন, হোসেনপুর পৌরসভা, হোসেনপুর মডেল প্রেসক্লাব, বিএনসিসি, রোভার স্কাউট, উপজেলা গ্রাম পুলিশসহ সরকারী-বেসরকারী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। পরে সর্বস্তরের জনতার অংশ গ্রহনে এক বিশাল বিজয় র‌্যালী পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। সেখানে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ,আনসার-ভিডিপি,কলেজ,স্কুল বয়েজ স্কাউট,গার্লস গাইড ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক দলের অংশগ্রহনে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, সহকারি কমিশনার ভূমি নাশিতা-তুল ইসলাম, পৌর মেয়র আব্দুল কাইযুম খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফ হোসেন কবির, আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া ,সাধারন সম্পাদক এম এ হালিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শাহ মাহবুবুল হক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম, সিদলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: কামরুজ্জামান কাঞ্চন, হোসেনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম তারেক নেওয়াজ প্রমূখ।
পরে বেলা সাড়ে এগারটায় আসাদুজ্জামান খান অডিটরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে সুধী,সমৃদ্ধ,জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারন ও ডিজিটাল প্রযুক্তি ব্যবহার শীর্ষক আলোচনা অনুষ্ঠান, ও বাদ জুম্মা জাতির শান্তি ও অগ্রগতির কামনা করে বিশেষ মোনাজত এবং প্রর্থানা ও হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন, সখি সিনেমা হলে ছাত্র-ছাত্রীদের জন্য মুক্তিযুদ্ধ বিষায়ক চলচ্চিত্র প্রদর্শনী , বিকেল ৩টায় মহিলাদের অংশগ্রহনে ক্রীড়া অনুষ্ঠান ও প্রীতি ফুটবল প্রতিযোগী শেষে উপজেলা পরিষদ মাঠে শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের শিল্পীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করেছেন হোসেনপুর উপজেলা প্রশাসন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category