আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোক্তার অধিকার শক্তিশালীকরণে ক্যাবের প্রতিনিধি সম্মেলনে কিশোরগঞ্জের অংশগ্রহণ

নিজস্ব প্রতিনিধি ঃ ‘ভোক্তা অধিকার শক্তিশালীকরণে ক্যাবের জেলা ও উপজেলা প্রতিনিধি সম্মেলন এবং ‘ভোক্তা অধিকার শীর্ষক সেমিনারে কিশোরগঞ্জের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে।

ক্যাবের জেলা শাখার সভাপতি সাংবাদিক আলম সারোয়ার টিটু, কার্যকরি সভাপতি এডভোকেট মায়া ভৌমিক, সাংগঠনিক সম্পাদক শারফুদ্দীন সোহেল, যুগ্ম-সম্পাদক লেখক কবি মোঃ সাদেক আহমেদ, কার্যকরি সদস্য সাংবাদিক শফিক কবীর, আকিল আলম হামি প্রমূখ এতে অংশ গ্রহণ করেন।

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর আয়োজনে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় দেশে এই প্রথম বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ১০ টায় ঢাকার (কারওয়ান বাজার) টিসিবি ভবনের অডিটোরিয়ামে উক্ত প্রতিনিধি সম্মেলন ও ‘ভোক্তা অধিকার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে ‘প্রধান অতিথি’ হিসেবে উপস্থিত ছিলেন ক্যাবের সভাপতি গোলাম রহমান।
মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব, বানিজ্য মন্ত্রণালয়) এ এইচ এম সফিকুজ্জামান।
ক্যাবের সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর ভূঁইয়ার সভাপতিত্বে ও ক্যাবের প্রচার সম্পাদক মুহাম্মদ সাজেদুল ইসলামের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ক্যাবের কোষাধ্যক্ষ ড. মোঃ মুঞ্জুর-ই-খোদা তরফদার, আলোচক হিসেবে অংশ নেন ক্যাবের সহ-সভাপতি এস এম নাজের হোসেইন ও ধন্যবাদ জ্ঞাপনে বক্তব্য রাখেন ক্যাবের যুগ্ম-সম্পাদক ডাঃ মোহাম্মদ শাহনেওয়াজ চৌধুরী। এবং উন্মুক্ত আলোচনায় বিভাগীয় ও জেলা পর্যায়ের সভাপতি ও সম্পাদকগণ বক্তব্য রাখেন।


এসময় ক্যাবের জেলা ও উপজেলা কমিটির প্রতিনিধিবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সেইসাথে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা অফিস, বিভাগীয় অফিস ও জেলা অফিসের কর্মকর্তাগণ অনলাইনের মাধ্যমে যুক্ত ছিলেন।
প্রোগ্রামের শুরুতে ভিডিও চিত্রের মাধ্যমে ভোক্তার অধিকার ও সচেতনতা মূলক প্রদর্শনী প্রদর্শীত হয়।
ক্যাবের প্রোগ্রাম কো-অর্ডিনেটর আহম্মদ একরামুল্লাহ ও তথ্য কর্মকর্তা আনোয়ার পারভেজের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category