আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে পুলিশের পৃথক পৃথক অভিযানে সাত মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র পৃথক পৃথক অভিযানে ২৫২ পিস ইয়াবা ও ১০  গাঁজাসহ ৭ মাদক কারবারি আটক।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১০ টায় ভৈরব থানার এসআই(নিঃ) মোঃ মাহবুব উল্লাহ্ সরকার তার সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ভৈরবপুর উত্তরপাড়া নাটালের মোড়ে ঢাকা সিলেট মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৫-৮৭৮৬) তল্লাশী করে মো: বাবু (২৮) (ড্রাইভার) ও মো: মিনহাজ উদ্দিন লিমন (২০) (সহযোগী)কে আটক করে এবং তাদের বসার সিটের পিছন হতে মোট ৬ (ছয়)কেজি( মাদকদ্রব্য) গাঁজা উদ্ধার করে।
আসামি মো: বাবু (ড্রাইভার) বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে ও মো: মিনহাজ উদ্দিন লিমন মুন্সিগঞ্জ লৌহজং ঘোড়াদৌড় গ্রামের মৃত মো: সোহেল মিয়ার পুত্র।
এবং কটিয়াদী গচিহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই স্বাগত আদিত্য ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গচিহাটা রেলক্রসিং এলাকায় বেলা পাঁচটারদিকে অভিযান পরিচালনা করে মাদক কারবারি মোঃ সুমন মিয়া (৩৮) ও সালাউদ্দিন মিয়া(৩৮)কে একটি মোটর সাইকেলসহ আটক করে এবং তাদের নিকট থেকে ৩ (তিন) কেজি গাঁজা উদ্ধার করে।
মাদক কারবারি দুজন করিমগঞ্জের মোঃ সুমন মিয়া সাদের জঙ্গল আসাদুজ্জামান সোনা মিয়ার ছেলে ও সালাউদ্দিন মিয়া কান্দাইল গ্রামের মৃত হাবিবুর রহমান আক্কাসের পুত্র।

অপর দিকে কুলিয়ারচর থানায় কর্মরত এসআই(নিঃ) কাউসার আল মাসুদ ও সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় সন্ধ্যা সোয়া ছয়টায় কুলিয়ারচর বাজারস্থ লঞ্চঘাট সংলগ্ন জনৈক সুবোধ বাবুর মাছের আড়তের সামনে অভিযান পরিচালনা করে মাদক কারবারি মোঃ রুবেল মিয়া (২৮) ও মোঃ সোহাগ মন্ডল (২৮)কে ১ কেজি গাঁজাসহ আটক করে।
মাদক কারবারি মোঃ রুবেল মিয়া বাজিতপুর নগর এলাকার মৃতঃ কবির মিয়ার ছেলে ও মোঃ সোহাগ মন্ডল জামালপুর ইসলামপুর উপজেলার তেঘরিয়া মন্ডলপাড়ার মৃত শামসুউদ্দিনের পুত্র।

এদিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কিশোরগঞ্জ এর এসআই (নিরস্ত্র) মোঃ জুয়েল মিয়া ও সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় সন্ধ্যায় কটিয়াদি আচমিতা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নারী মাদক কারবারি পারভীন বেগম (৩৫)কে ২৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।
নারী মাদক কারবারি পারভীন বেগম উক্ত এলাকার আনোয়ার হোসেন আনুর স্ত্রী।

উদ্ধারকৃত মাদকদ্রব্য (ইয়াবা ও গাঁজা) তালিকামূলে জব্দ করে আটককৃত আসামিদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category