আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড জেলার সাংগঠনিকসহ আটক দুই

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে পুলিশের বাধায় পণ্ড হলো জেলা বিএনপির বিক্ষোভ কর্মসূচি ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়াসহ আটক দুই জন।

১৩ ডিসেম্বর( মঙ্গলবার) বেলা ১২টার দিকে জেলা শহরের রথখোলা এলাকায় কেন্দ্রীয় কমিটির নির্দেশনা এ বিক্ষোভ মিছিলের কর্মসূচি ছিল।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আমাদের বিক্ষোভ মিছিলের কর্মসূচি ছিল। কিন্তু কোন রকম বিশৃঙ্খলা ও কারণ ছাড়াই বেলা ১১ টার দিকে নেতাকর্মীরা রথখলা মাঠে জমায়েত হতে শুরু করলে কোনোকিছু বুঝে উঠার আগেই সেখানে পুলিশ গিয়ে হাজির হয়। এক পর্যায়ে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া ও বিএনপির কর্মী সাইদুর রহমানকে আটক করে নিয়ে যায় পুলিশ। এতে বিক্ষোভ কর্মসূচি পণ্ড হয়ে যায়। তাছাড়া,গত কয়েক দিনে সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে আমাদের ১৪ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, ইসরাইল মিয়াসহ অন্যান্যরা সন্ত্রাস ও নাশকতার প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে ইসরাইলসহ দুইজনকে আটক করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category