আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ডিবির পৃথক পৃথক অভিযানে পাঁচ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক কারবারি আটক।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে চারটায় জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ) মোঃ রমজান আলী ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় কিশোরগঞ্জ সদর উপজেলার কিশোরগঞ্জ ভৈরব মেইনরোড জালুবাড়ি হইতে যশোদল বাজারগামী পাকা রাস্তায় কামালিয়ারচর আলী ব্রীজের উপর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি রফিকুল ইসলাম (৪৮), মুক্তার হোসেন (৫৫) ও মোশারফ হোসেন (৩৫)কে ২ দুই কেজি গাঁজাসহ আটক করে।
মাদক কারবারি রফিকুল ইসলাম উক্ত করমূলী সাহসীপাড়ার মোঃ লুৎফর রহমান ( লুতু)র পুত্র, মুক্তার হোসেন খিলপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র ও মোশারফ হোসেন কামালিয়ারচর গ্রামের মৃত আঃ রশিদের পুত্র।
অপরদিকে জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ) ফারুক আহমেদ ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায়
রাত পৌনে নয়টায় কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লাচর বাজারের রাস্তার পাশে অভিযান পরিচালনা করে মাদক কারবারি মোঃ ফরিদ উদ্দিন (৩০ ) ও মোঃ খায়রুল ইসলাম (৩১)কে ১০০ (একশত) পিস ইয়াবাসহ আটক করে।
মাদক কারবারি মোঃ ফরিদ উদ্দিন হোসেনপুর ডাংরি এলাকার জসিম উদ্দিনের পুত্র ও মোঃ খায়রুল ইসলাম একি এলাকার মোঃ হরমুজ আলীর পুত্র।
উদ্ধারকৃত মাদকদ্রব্য (ইয়াবা ও গাঁজা) তালিকামূলে জব্দ করে আটককৃত আসামিদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category