আজ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ডিবির পৃথক পৃথক অভিযানে পাঁচ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক কারবারি আটক।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে চারটায় জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ) মোঃ রমজান আলী ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় কিশোরগঞ্জ সদর উপজেলার কিশোরগঞ্জ ভৈরব মেইনরোড জালুবাড়ি হইতে যশোদল বাজারগামী পাকা রাস্তায় কামালিয়ারচর আলী ব্রীজের উপর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি রফিকুল ইসলাম (৪৮), মুক্তার হোসেন (৫৫) ও মোশারফ হোসেন (৩৫)কে ২ দুই কেজি গাঁজাসহ আটক করে।
মাদক কারবারি রফিকুল ইসলাম উক্ত করমূলী সাহসীপাড়ার মোঃ লুৎফর রহমান ( লুতু)র পুত্র, মুক্তার হোসেন খিলপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র ও মোশারফ হোসেন কামালিয়ারচর গ্রামের মৃত আঃ রশিদের পুত্র।
অপরদিকে জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ) ফারুক আহমেদ ও সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায়
রাত পৌনে নয়টায় কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লাচর বাজারের রাস্তার পাশে অভিযান পরিচালনা করে মাদক কারবারি মোঃ ফরিদ উদ্দিন (৩০ ) ও মোঃ খায়রুল ইসলাম (৩১)কে ১০০ (একশত) পিস ইয়াবাসহ আটক করে।
মাদক কারবারি মোঃ ফরিদ উদ্দিন হোসেনপুর ডাংরি এলাকার জসিম উদ্দিনের পুত্র ও মোঃ খায়রুল ইসলাম একি এলাকার মোঃ হরমুজ আলীর পুত্র।
উদ্ধারকৃত মাদকদ্রব্য (ইয়াবা ও গাঁজা) তালিকামূলে জব্দ করে আটককৃত আসামিদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category