আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় সাংবাদিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

রফিকুল ইসলাম কচি ঃ সম্মিলিত সাংবাদিক সমাজ ও নির্মল বাংলা ইউটিউব চ্যানেলের আয়োজনে ঢাকায় অনুষ্ঠিত হলো এক জমজমাট সাংবাদিক প্রীতি ফুটবল ম্যাচ।

৩ নভেম্বর (শনিবার) সকালে সেগুনবাগিচা হাই স্কুল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুর্দান্ত এ প্রীতি ম্যাচ উপভোগ করেন – আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সাংবাদিক ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল।


এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ।


বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব দীপ আজাদের সহযোগিতায়,উক্ত ফুটবল ম্যাচে ধারাভাষ্য বর্ণনায় খেলা ফুটিয়ে তুলেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধক্ষ্য খায়রুজ্জামান কামাল।
এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সহ-সভাপতি আঞ্জুমান আরা শিল্পী, ডিআরইউ’র নির্বাহী সদস্য মোজাম্মেল হক তুহিন, সাংবাদিক নেতা জাকির হোসেন , ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য গোলাম মুজতবা ধ্রুব সহ আরো অনেকে।
উক্ত ফুটবল প্রীতি ম্যাচটি পরিচালনা করেন সাংবাদিক লায়েকুজ্জামান, এ জিহাদুর রহমান জিহাদ, মোজাম্মেল হক তুহিন, গোলাম মুজতবা ধ্রুব ও রফিকুল ইসলাম কচি।

প্রীতি ফুটবল ম্যাচে লাল ও সবুজ রঙের দুটি দল অংশ গ্রহণ করে এবং তাদের ক্রীড়া নৈপুূন্যতা দেখিয়ে লাল দলকে হারিয়ে সবুজ দল চ্যাম্পিয়ন হওয়ারগৌরব অর্জন করে।
পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category