আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়া পৌরসভায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং,বাল্যবিবাহ সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্নহত্যা প্রবনতা রোধকল্পে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকালে পাকুন্দিয়া পৌরসভায় ডাক বাংলো মাঠে এ সভা অনুষ্টিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কিশোরগঞ্জ, মোহাম্মদ নুরে আলম।বিশেষ অতিথি ছিলেন, মেয়র পাকুন্দিয়া পৌরসভা মুহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, পাকুন্দিয়া উপজেলা পুলিশিং সমন্নয় কমিটির সভাপতি মো: কফিল উদ্দিন, পাকুন্দিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি মো: দুলাল মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিট পুলিশিং অফিসার এস আই মো: মোশারফ হোসেন।

এসময় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)কিশোরগঞ্জ, মোহাম্মদ নুরে আলম বলেন, মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং,বাল্যবিবাহ সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্নহত্যা প্রবনতা রোধকল্পে পুলিশের পাশাপাশি সাধারন জনগন এক সাথে কাজ করতে হবে। এসব বিষয়ে রাজনৈতিক ব্যক্তিদের কেও কাজ করার আহবান জানান। পরিবারের সদস্যরা যদি তাদের সন্তানদের সম্পর্কে সব সময় খোজ খবর রাখেন তা হলে এসব অপরাধ সমাজ থেকে কমানো যাবে। এলাকাবাসী ও কাজীদের উদ্দেশে বলেন বাল্যবিবাহ থেকে যেন বিরত থাকেন। যে কোন সহযোগীতায় সরাসরি পুলিশ কে জানোনার কথা বলে। জনগনের নিরাপত্তা সহ সকল ভালো কাজে পুলিশ সহযোগীতা করবে।
এ সভায় পৌরসভা ও ইউনিয়নের সকল নেতা কর্মীরা সহ সকল শ্রেণির সাধারন জনগন উপস্থিত ছিলেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category