আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ  কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং,বাল্যবিবাহ সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্নহত্যা প্রবনতা রোধকল্পে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকালে পাটুয়া ভাঙ্গা ইউনিয়ন পরিষদে এ সভা অনুষ্টিত হয়।
বিট পুলিশিং অফিসার আহুতিয়া তদন্ত কেন্দ্রের এস আই মো: নুরুল হকের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল মো : আল আমিন হোসাইন। বিশেষ অতিথি ছিলেন সভাপতি  বিট পুলিশিং ও সাবেক চেয়ারম্যান  পাটুয়া ভাঙ্গা ইউনিয়নের মো: জালাল উদ্দিন বাচ্চু।
এতে বক্তব্য রাখেন পাকুন্দিয়ার উপজেলা সেচ্চাসেবক লীগের সভাপতি, মো: ফরিদ উদ্দিন, শিমুলিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলী প্রমুখ।
এ সময় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মো: আল আমিন হোসাইন বক্তব্যে বলেন,মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং,বাল্যবিবাহ সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্নহত্যা প্রবনতা রোধকল্পে পুলিশের পাশাপাশি সাধারন জনগন এক সাথে কাজ করতে হবে। এসব বিষয়ে রাজনৈতিক ব্যক্তিদের কেও কাজ করার আহবান জানান। পরিবারের সদস্যরা যদি তাদের সন্তানদের সম্পর্কে সব সময় খোজ খবর রাখেন তা হলে এসব অপরাধ সমাজ থেকে কমানো যাবে। এলাকাবাসী ও কাজীদের উদ্দেশে বলেন বাল্যবিবাহ থেকে যেন বিরত থাকেন। যে কোন সহযোগীতায় সরাসরি পুলিশ কে জানোনার কথা বলে। জনগনের নিরাপত্তা সহ সকল ভালো কাজে পুলিশ সহযোগীতা করবে।
এ সময় ইউনিয়নের সর্বস্তরের নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার সাধারন জনগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category