আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলেন ডাঃ আদিত্য

ফাতেমা শবনম ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মানস রঞ্জন আদিত্য ফুসফুসের ক্যান্সার নিয়ে তিনি স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি অবস্থায় রবিবার রাত দুইটার সময় মৃত্যুবরণ করেছেন।

জানা যায়, গত দেড় মাস আগে শরীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভারতের বেসরকারী একটি হাসপাতালে নেওয়া হয় ডাঃ মানস রঞ্জন আদিত্যকে। পরীক্ষা নিরিক্ষায় তার ফুসফুসে ক্যান্সার রোগ ধরা পড়ে। সেখান থেকে চিকিৎসা শেষে দেশে ফিরিয়ে আনা হয়। দেশে আনার পর গতকাল শনিবার শরীরের অবস্থা আরও অবনতি হলে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে আইসিইউতে ভর্তি করা হয়। ভর্তি অবস্থায় রবিবার রাত দুইটায় তিনি মৃত্যুবরণ করেন।

উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মানস রঞ্জন আদিত্য ত্রিশাল উপজেলার গরীবের ডাক্তার নামে পরিচিত। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রায় একযুগ ধরে মানুষের সেবা দিয়ে আসছেন। তার মৃত্যুতে উপজেলায় নেমেছে শোকের ছায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান, ও বাবাকে রেখে গেছেন। বিকেল তিনটায় তার শেষকৃর্ত সম্পন্ন করা হয়। ডাঃ মানস রঞ্জন আদিত্য টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার পাকুটিয়া গ্রামের ছেলে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category