আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পুনরায় সদস্য নির্বাচিত হওয়ার মাসুদ আলমকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সঞ্জিত চন্দ্র শীল হোসেনপুর প্রতিনিধিঃকিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের (হোসেনপুর উপজেলা) থেকে সাধারণ সদস্য পদে পুনরায় নির্বাচিত হওয়ায় মাসুদ আলমকে সংবর্ধনা জানিয়েছেন ৫ নং সাহেদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্য বৃন্দ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ৫ নং শাহেদল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ৫নং শাহেদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফিরোজ উদ্দিনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুনরায় নির্বাচিত সদস্য মাসুদ আলম।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন,’আপনাদের দোয়া ও ভালোবাসা ছাড়া আমি কখনোই পুনরায় নির্বাচিত হতে পারতাম না। আপনাদের এই অক্লান্ত পরিশ্রমের ফল আমি আবারও উন্নয়নের মাধ্যমে দিতে চাই।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রৌশনারা,জিনারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম রুহিদ, আড়াইবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খুরশিদ উদ্দিন, শাহেদল ইউপির সাবেক চেয়ারম্যাল আবুল হাশেম সবুজ,ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজের সাবেক ভিপি ফাহিম উদ্দিন,সমাজ সেবক শাহাবুদ্দিন, প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ, মেম্বার ইকবাল হোসেন ও আমিনুল হক মৃধা মাখন।

পরে এক সাংস্কৃতিক বাউল গান অনুষ্ঠিত হয়। এ সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আঃ খাইয়ুম খোকন, অফিসার ইনচার্জ মাসুদ আলম, কটিয়াদি পৌর মেয়র শুক্কুর মাহমুদ ,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোবারিছ প্রমূখ।

উল্লেখ্য,গতবার সদস্য নির্বাচিত হয়ে বেতনের
পুরো টাকাই মসজিদ,মাদ্রাসা ও জনগণের সেবায় বিলিয়ে দিয়েছিলেন। নিজের পকেটে নেননি এক টাকাও। শুধু বেতনই নয়,নিজের পকেট থেকে প্রতিমাসে লক্ষাধিক টাকা খরচ করেছেন অসহায় মানুষদের পেছনে। এবারও তিনি এ ধারাবাহিকতা বজায় রাখতে চান।

 

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category