আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ মামলায় পলাতক দম্পতিকে ঢাকা থেকে আটক করেছে করিমগঞ্জ থানা পুলিশ

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ করিমগঞ্জ থানার ১২ টি মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক প্রতারক দম্পতিকে ঢাকার মোহাম্মদপুর ও ফতুল্লা থানা থেকে আটক করেছে পুলিশ।

করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনের নেতৃত্বে সঙ্গীয় এএসআই এমরান ভূইয়া, এএসআই মুজিবুর রহমান ও নারী কনস্টেবল মৌরানি রাজ বংশির অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিদ্বয় করিমগঞ্জ থানার জয়কা ইউনিয়নের রামনগর গ্রামের মো: রফিকুল ইসলাম রেনুর পুত্র মো: জাহাঙ্গীর আলম ওরফে আকাশ (৪০), ও তাহার স্ত্রী- জেসমিন আক্তার ওরফে ঝর্না (৩৫)।
করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান- তথ্যপ্রযুক্তির সাহায্যে ঢাকা মহানগরের মোহাম্মদপুর থানা ও নারায়গঞ্জ জেলার ফতুল্লা থানায় তাদের অবস্থান নিশ্চিত হয়ে, কিশোরগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম (বার)’র নির্দেশে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নোতিপ্রাপ্ত) মো: ইফতেখারুজ্জামান এর দিক নির্দেশনায় ও অফিসার ইনচার্জ করিমগঞ্জ থানা মো: শামসুল আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে ৩১ অক্টোবর সোমবার দিবাগত রাতে মোহাম্মদপুর ও ফতুল্লা থানা পুলিশের সহায়তায় তেজগাঁও ২৬ নং ওয়ার্ডের (পুরাতন-৩৯) এ.বি.সি. মাল্টি ফুড প্রোডাক্ট লিঃ কোম্পানিতে অভিযান চালিয়ে ১২ টি জিআর/সিআর গ্রেফতারী ওয়ারেন্ট ভুক্ত আসামি এ.বি.সি. মাল্টি ফুড প্রোডাক্ট লিঃ কোম্পানির মালিক প্রতারক মো: জাহাঙ্গীর আলম আকাশকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী নারায়গঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকা হতে তার স্ত্রী জেসমিন আক্তার ঝর্নাকে আটক করা হয়।
পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন আরো জানান, উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে সর্বমোট ১২ টি জিআর/সিআর গ্রেফতারী ওয়ারেন্ট রয়েছে। এবং তাদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় আরো ১৪ টি মামলা রয়েছে। মো: জাহাঙ্গীর আলম আকাশের কোম্পানির নাম এ.বি.সি. মাল্টি ফুড প্রোডাক্ট লিঃ। এই কোম্পানি দেখিয়ে বিভিন্ন ব্যবসা এবং দ্রব্য সরবরাহের প্রলোভন দেখিয়ে লোকজনের কাছ থেকে টাকা আদায় করে এবং পরবর্তীতে সেই দ্রব্য সরবরাহ না করে তারা প্রতারণা করে। এভাবে বহু মানুষকে তারা সর্বস্বান্ত করেছে। আটকৃত পর‌ওয়ানাভুক্ত আসামিদেরকে গ্রেফতার দেখিয়ে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category