আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় দিবস উপলক্ষে’ নিসচা’ কিশোরগঞ্জ জেলা শাখার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি  ঃ জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ উপলক্ষে মাসব্যাপি সফল কর্মসূচির সমাপ্তি উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭টায় কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজার কিশোরগঞ্জ (অনলাইন পোর্টাল) নিউজ অফিসে নিরাপদ সড়ক চাই(নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো.ফিরোজ উদ্দিন ভুইঁয়ার সভাপতিত্বে, উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নিসচা’ জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মো. শফিক কবীর ।
এসময়, সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার মো.আশরাফুল ইসলাম, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মাজহাব মান্না, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি মো.ফারুকুজ্জামান, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি আল আমিন, সি এন এন বাংলা টিভির জেলা প্রতিনিধি মো. হুমায়ুন কবীর, সাংবাদিক মনির হোসেন মনির সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।
আরো উপস্থিত ছিলেন, নিসচা’র সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, এড. শাহ আশরাফ উদ্দিন দুলাল,এড.শামছুল আলম প্রমূখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, এবারের জাতীয় নিরাপদ সড়ক দিবসের মাসব্যাপী সফল কর্মসূচিতে নিসচার কেন্দ্রীয় ও শাখা কমিটিগুলোর উদ্যোগে সারাদেশে ১১৩৭টি কর্মসূচি পালন করে। যা ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর সংবাদ সম্মেলনের মাধ্যমে শেষ হয়। সংগঠনের মূল দাবি নিরাপদ সড়ক আইন ২০১৮ এর বিধিমালা চূড়ান্ত করে এই আইনটি যথাযথভাবে কার্যকর করা। ও জাতিসংঘ ঘোষিত সড়ক দুর্ঘটনার অন্যতম ৫টি ঝুঁকিপূর্ণ কারণের উপর গুরুত্ব দিয়ে কার্যকর পরিকল্পনা ও বাস্তবায়ন সহ বিভিন্ন দাবি রাখা হয় প্রধানমন্ত্রী বরাবরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category